//পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন ও তামাদ্দুনিক প্রতিযোগিতা ২০১৮

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদযাপন ও তামাদ্দুনিক প্রতিযোগিতা ২০১৮

পবিত্র ঈদে মিলাদুন্নবী (সা.) উদ্‌যাপন উপলক্ষে বায়তুশ শরফ আন্‌জুমনে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক চট্টগ্রাম কেন্দ্রীয় বায়তুশ শরফ মসজিদ প্রাঙ্গণে আয়োজিত ৪ দিনব্যাপী তামাদ্দুনিক প্রতিযোগিতা ও বিভিন্ন অনুষ্ঠান

ইনশাআল্লাহ্ মহান আল্লাহ়্ অশেষ রহমতে প্ৰতি বছরের ন্যায় ২০১৮ সালেও বায়তুশ শরফ আন্‌জুমনে ইত্তেহাদ বাংলাদেশ কর্তৃক বায়তুশ শরফের পরম শ্রদ্ধেয় পীর সাহেব বাহ্‌রুল উলুম শাহ্সূফী আলহাজ্ব হযরত মাওলানা মোহাম্মদ কুতুব উদ্দিন (ম.জি.আ) এর সার্বিক পৃষ্ঠপোষকতায় চট্টগ্রাম কেন্দ্রীয় বায়তুশ শরফ কমপ্লেক্সে পবিত্র ঈদে মিলাদুন্নবী সাল্লাল্লাহু আলাইহে ওয়াসাল্লাম উদ্‌যাপন উপলক্ষে আসছে ৯, ১০, ১১ এবং ১২ই রবিউল আউয়াল ১৪৪০ হিজরী মোতাবেক ১৮, ১৯, ২০ ও ২১ নভেম্বর ২০১৮ইং রবিবার, সোমবার, মঙ্গলবার ও বুধবার (চাঁদ দেখা সাপেক্ষে) চার দিনব্যাপী তামাদ্দুনিক প্রতিযোগিতা, পাখ-পাখালির আসর, শানে মোস্তফা (সা.) মাহফিল, গুণীজন সংবর্ধনা ও আজিমুশ্‌শান ওয়াজ মাহফিলসহ বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

তামাদ্দুনিক প্রতিযোগিতা ও বিভিন্ন অনুষ্ঠান দেখতে সাবস্ক্রাইব করুন  Baitush Sharaf – YouTube Channel এ
https://www.youtube.com/c/baitushsharaf

আপনাদের ছাত্র-ছাত্রী, সন্তান-সন্ততি এবং আপনজনকে অনুষ্ঠিতব্য প্রতিযোগিতায় অংশগ্রহণে উৎসাহিত করতে এবং বিভিন্ন অনুষ্ঠান ও ওয়াজ মাহফিলে সবান্ধব উপস্থিত থেকে ইসলামি আদর্শ পরিপন্থী ও কুরআন সুন্নাহ্ বিরোধী অপসাংস্কৃতিক কর্মকাণ্ড বন্ধের মহৎ প্রচেষ্টায় শামিল হয়ে ইসলামি আদর্শ ও ঐতিহ্যের সমৃদ্ধি সাধনে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখার জন্য বায়তুশ শরফ আন্‌জুমনে ইত্তেহাদ বাংলাদেশ এর পক্ষ থেকে সবাইকে সবিনয়ে আহবান জানানো হয়েছে।

প্রতিযোগীদের জ্ঞাতব্য:

প্রতিযোগীর নামের তালিকা বয়স উল্লেখসহ প্রতিষ্ঠানের প্যাডে, প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষর ও সীলসহ ৬ই রবিউল আউয়াল ১৪৪০ হিজরী মোতাবেক ১৩ নভেম্বর ২০১৮ইং মঙ্গলবারের মধ্যে আহবায়কের ঠিকানায় অবশ্যই পৌছাতে হবে। প্রতিযোগীদের তালিকা প্রেরণের সময় সকল প্রতিযোগীর ছবিসহ জন্মনিবন্ধন সনদপত্রের ফটোকপি বাধ্যতামূলক জমা দিতে হবে। জন্মনিবন্ধন সনদপত্রের কপি ছাড়া কোন প্রতিযোগীর নাম তালিকাভুক্ত করা হবে না।

* প্রত্যেক প্রতিষ্ঠান থেকে যে কোন একটি বিষয়ে সর্বোচ্চ তিনজন শিক্ষার্থী প্রতিযোগিতায় অংশ নিতে পারবে।

* শিক্ষাপ্রতিষ্ঠান প্রধান/বিভাগীয় প্রধানের অনুমোদন/প্রত্যয়নপত্রসহ ঘরে বসে রচনা সঠিক ঠিকানা ও মোবাইল নম্বরসহ উক্ত তারিখের মধ্যে পাঠাতে হবে।

* প্রতিটি বিষয়ে বিজয়ীকে নগদ অর্থ, বিভিন্ন উপহার সামগ্রী ও বই পুরস্কার হিসেবে দেয়া হবে।

* প্রত্যেক দিনের প্রতিযোগিতার পুরস্কার ঐ দিন বিকেলেই বিতরণ করা হবে। তবে রচনা প্রতিযোগিতার পুরস্কার ৪র্থ দিন (১২ই রবিউল আউয়াল) বাদে আছর প্রদান করা হবে।

* আবৃত্তি, হামদ, না’ত, কেরাত, ছড়া, আরবি কবিতা, ৪০ হাদিস (অর্থছাড়া জুনিয়র গ্ৰুপ ৬ষ্ঠ শ্রেণি পর্যন্ত ও অর্থসহ সিনিয়র গ্রুপ ১০ম শ্রেণি পর্যন্ত) মুখস্থ উপস্থাপন করতে হবে।

* ১০, ২০ ও ৩০ পারা হেফজুল কুরআন প্ৰতিযোগিতায় অংশগ্রহণ করতে ইচ্ছুক হেফজখানার ছাত্রদেরকে বয়স উল্লেখসহ অন্যান্য প্রয়োজনীয় তথ্য প্রতিষ্ঠান প্রধানের স্বাক্ষর ও সীলমোহরযুক্ত প্রত্যয়নপত্ৰ দাখিল করতে হবে। ছবিসহ জন্মনিবন্ধন সনদপত্রের ফটোকপি অবশ্যই সংযুক্ত করতে হবে। বয়সসীমা ১০ পারার জন্য অনুর্ধ ১২ বছর, ২০ পারার জন্য অনুর্ধ ১৩ এবং ৩০ পারার জন্য অনুর্ধ ১৪ বছর।

* শিশু-কিশোর প্রতিযোগীকে ৫ম পুরস্কার পর্যন্ত দেয়া হবে। রচনা ও হেফজ প্রতিযোগিতায় অংশগ্রহণকারী প্রতিযোগী ব্যতীত অন্য কোন প্রতিযোগী ৩টির বেশি প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পারবে না। কোন প্রতিযোগী একই বিষয়ে পরপর দুই বছরের বেশি অংশগ্রহণ করতে পারবে না। সব বিষয়ে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত।

যোগাযোগের ঠিকানা: আহবায়ক, পবিত্র ঈদে মিলাদুন্নবী সা. উদযাপন কমিটি, বায়তুশ শরফ কমপ্লেক্স, ধনিয়ালাপাড়া, ডি.টি রোড, চট্টগ্রাম – ৪১০০, বাংলাদেশ।  ফোন: ০৩১-৭২৪২৪৩, ০৩১-৭২১০৯৯

পবিত্র ঈদে মিলাদুন্নবী সাঃ উদযাপন ও তামাদ্দুনিক প্রতিযোগিতা ২০১৮
ইভেন্ট পেইজঃ https://www.facebook.com/events/1824505037852617/

পাখ-পাখালির আসর ২০১৮
ইভেন্ট পেইজঃ https://www.facebook.com/events/198114040913569/

গুণীজন সংবর্ধনা ২০১৮
ইভেন্ট পেইজঃ https://www.facebook.com/events/1741321705927374/

Spread the Love :
  • 264
  •  
  •  
  •  
  •  
  •  
  •  
    264
    Shares